1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

জয়পুরহাট র‍্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শাহিন আলম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‍্যাব-৫, ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান,আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, শনিবার দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে দিনাজপুরের হাকিমপুর (বাংলা হিলি) উপজেলার বাসুদেবপুর বিজিবি ক্যাম্প হতে বোয়ালদার বাজার গামী পাকা রাস্তার পূর্ব দিকে মহড়াপাড়া গ্রামে র‍্যাব সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ১ শত ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম কে হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনিপুর এলাকার মৃত.শাহজাহান আলীর ছেলে।

 

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করেছে যে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

 

পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......